এই দুঃসময় আপনার প্রিয়জনকে খুশি করার অসাধারণ রোমান্টিক মেসেজ

 এই দুঃসময় আপনার প্রিয়জনকে খুশি করার অসাধারণ রোমান্টিক মেসেজ

হাই গাইস, ওয়েলকাম ব্যাক। বন্ধুরা বর্তমান যে পরিবেশ আর পরিস্থিতি আমাদের মাঝে বিরাজ করছে এ সময় আপনি আপনার গার্লফ্রেন্ড বা বন্ধু বা বান্ধবীকে নাতো রোমান্টিক কিছু বলতে পারবেন আর না রোমান্টিক কিছু করতে পারবেন। তো এই মুহূর্তে আপনার মনের রোমান্টিক ফিলিংস বা অনুভূতি তো তাকে মেসেজ করা ছাড়া কোন উপায় কিন্তু আপনার আর নেই। তো বন্ধুরা আজ আমি আপনাদের এমন অসাধারণ কিছু রোমান্টিক এস এম এস দেখাবো যেগুলো আপনি আপনার ফ্রেন্ড গার্লফ্রেন্ড, বন্ধু, বয়ফ্রেন্ড বা যাকে আপনার মন চায় যে এই এস এম এসগুলো তাকে পাঠালে সে খুশি হবে আর তার খুশি আপনাকে খুশি করে, তাহলে এই এস এম এসগুলো তাকে পাঠিয়ে এই দু:সময়ে তার মন একটু হলেও খুশিতে ভরে দিতে পারেন। 

১। তোমার মাঝেই আমি আমার সকল সুখ খুজে পাই, তোমার কাছে আসলেই তো আমি আমার সকল কষ্ট ভুলে যাই। আমি ক্লান্ত পথিক তুমি ছায়া নিবির বট গাছ, তোমার ছায়া তলে বসেই তো আমার সকল ক্লান্তি দূর হয়। 

২। আমি তৃষ্ণায় কাতর মরুচারি তুমি তৃষ্ণা মেটানো জল, তোমাকে পান করেই তো আমার তৃষ্ণায় কাতর প্রাণ শিতল হয়ে যায়। আমি নি:শ্বাস তুমি বাতাসে ছড়ানো সুগন্ধ, তোমার অনুভূতি পেলেই তো আমি পরম সুখে শিহরিত হয়ে উঠি। 

৩। আমি রোদে চৌচির জমিন তুমি বৃষ্টির জলের ফোটা, তোমার স্পর্শেই তো আমি নতুন জীবন এবং যৌবন ফিরে পাই। আমি হাড় কাপানো ঠান্ডা তুমি সকালের মিষ্টি রোদ তোমার মিষ্টি ছোয়া গায়ে লাগিয়েই তো আমি সতেজ হয়ে উঠি।

৪। আমি কাঁঠ ফাটা রোদ তুমি শিতল বাতাস তোমার আগমনেই তো আমার তপ্ততা মুছে চারিদিকে শাস্তি ছড়ায়। আমি পথহারা পথিক তুমি খুজে পাওয়া গন্তব্য, তোমার সন্ধান পেলেই তো আমি সকল হতাসা মুছে নীড়ে ফিরতে পারি। 

৫। আমি ঝড় কবলিত মাঝি তুমি সম্মুখে দেখা কিনারা, তোমার বুকে এসেই তো আমি নিরাপদ আশ্রয় খুজে পাই। আমি ছুটে চলা ট্রেন তুমি সামনের স্টেশন, তোমার কাছে এসে থেমেই তো আমি একটু গা জুড়িয়ে নিতে পারি। 

৬। আমি অন্ধকার রাস্তার মোড় তুমি আলোকিত ল্যাম্পপোস্ট, তোমার আলোতেই তো আমি নিজেকে আবিষ্কার করতে পারি। তুমি পাতাহাড়া গাছ তুমি আগমনী বসন্ত তোমার আগমনেই তো আমি আমার নতুন রুপ খুজে পাই।

৭। আমি ছুটির প্রহর গোনা স্টুডেন্ট তুমি বেজে উঠা ছুটির ঘন্টা, তোমার আওয়াজ শুনলেই তো আমি খাঁচা ছেড়ে মুক্ত আকাশে উড়তে পারি। আমি ডানা ভেজা পাখি তুমি জল শুকানো রোদ তোমার রোদের গা শুকিয়েই তো আমি নতুন করে উড়তে পারি। তো বন্ধুরা আলোচনাটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। পরবর্তীতে নতুন কোনো আলোচনা নিয়ে আবার দেখা হবে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের খেয়াল রাখবেন গুড বাই।

Leave a Comment