এই ভাবে আপনি আপনার পুঁজি পেতে পারেন

এই ভাবে আপনি আপনার পুঁজি পেতে পারেনঃ-

চিন্তা একমাত্র অস্পশর্নীয় এবং অদৃশ্য এক শক্তি যার সম্পর্কে আপনি সচেতন। বিপরীতার্থক চিন্তা যদি না করেন তাহলে আপনি যা ভাবছেন তা জীবনে বাস্তবায়ন ঘটানো সম্ভব। আপনার অবচেতন মনের সাহায্যে স্পর্শনীয় পুঁজি পেতে পারেন যদি আপনার চিন্তা ভাবনা গুলো সুনির্দিষ্ট এবং ইতিবাচক।

আপনার চিন্তা চেতনা দ্বারা চালিত হয় আপনার অচচেতন মন। আপনি যদি দারিদ্রের চিন্তা করেন তাহলে আপনি দারিদ্রই হবেন। যদি ধনী বা সমৃদ্ধশালী হওয়ার কথা ভাবেন, আধ্যাত্মিক ভাবনা আপনাকে ঘিরে থাকে তাহলে পারস্পারিক সম্পর্কের আইন অনুযায়ী আপনি অবশ্যই সমৃদ্ধশালী হতে পারবেন। কথাটি এভাবেও বলা যায় যে, আপনি যখন চিন্তা করেন সম্পদ এখন আমার এবং ভাবনার প্রতি বিশ্বস্ত থাকেন, আপনার অবচেতন মন আপনার চিন্তার জিবনের প্রকৃতি অনুযায়ী আপনার সম্পদ বিলিয়ে দেয়ার মাধ্যমে সাড়া দেবে।

জগতে যত কিছু আবিষ্কার হয়েছে- দালান কোঠা, প্রাতিষ্ঠানিক কাঠামো, নগরী, সকল ধরনের যন্ত্রপাতিসহ সবকিছু কিন্তু এসেছে আপনার ভেতরে থাকা অদৃশ্য স্টোর হাউজ বা গুদাম থেকে। বিজ্ঞানীরা বলেন, আপনি সর্বদাই একটি চিন্তার জগতে বাস করছেন, আর এই চিন্তাই আপনার ক্যাপিটাল বা পুঁজি যা কাজে লাগিয়ে আপনি হবেন সমৃদ্ধশালী।

Leave a Comment