এই ৫টি কথা ভালোবাসাকে হাজার গুন বাড়িয়ে দিবে

এই ৫টি কথা ভালোবাসাকে হাজার গুন বাড়িয়ে দিবে

সম্পর্ক তো যেকোন সময় যে কারো সাথে হতেই পারে। বাট সেটাকে টিকিয়ে রাখা সে সম্পর্কের মাঝে ভালোবাসাটা দ্বিগুণ হওয়া এগুলোই সম্পর্ক মধুর করে। এজন্য আজ আমি আপনাদের মাঝে এমন কয়েকটি কথা জানাবো। যে কথাগুলো আপনি আপনাদের গার্লফ্রেন্ডকে বললে আপনার ভালোবাসা হাজার গুণ বেড়ে যাবে। নিজেদের মধ্যে একটা বন্ডিং তৈরি হবে আন্ডর্সট্যান্ডিং বেড়ে যাবে। তো চলুন দেরি না করে সেই কথাগুলো জেনে নিবো। 

১। আমার চোখে তুমিই পৃথিবীর সব থেকে সুন্দরী নারী। এটা অনেক পুরাতন একটা কথা। যেটা প্রত্যেক ছেলে প্রত্যেকটা মেয়েকেই বলে থাকে। যে যাকেই বলুক না কেন এটা অনেক কার্যকরী একটা কথা। শুধু আপনাকে পরিবেশ আর পরিস্থিতি দেখে কথাটা বলতে হবে। যখন মেয়েটার মন খুব ভালো থাকবে তখন তাকে আপনি খুব সুন্দর করে এই কথাটা বলবেন। সৌন্দর্য শুধু চেহারা দিয়ে নয় কথাবার্তা, আচার ব্যবহার, মুখের হাসি, কিউট ফেইস সবকিছু মিলিয়ে সে যে পৃথিবীর সবচেয়ে সুন্দরী একটা মেয়ে এটা যদি আপনি তাকে একবার বুঝাতে পারেন। তাহলে মেয়ে আপনাকে সব সময় চাইবে ছাড়তেই চাবেনা। 

২। আমি নিজের থেকেও তোমাকে বেশী ভালোবাসি। তুমি তো জানো প্রত্যেকটা মানুষ নিজেকে সবচেয়ে বেশি ভালবাসে। বাট আমার কেন জানি মনে হয় যে আমি নিজের থেকেও তোমাকে বেশী ভালোবাসি। আর এজন্যই বুঝি তোমার কিছু হলে আমার বেশি আঘাত লাগে। তুমি কষ্ট পেলে আমার চোখ দিয়ে পানি ঝরে। আর তখনই বুঝলাম যে আমি নিজের চাইতে তোমাকে বেশি ভালোবাসি। যখন আপনি আপনার গার্লফ্রেন্ডকে এটা বোঝাবেন যে আমি তোমাকে কতটা ভালোবাসি। সে ক্ষেত্রে আপনি এই কথাটি এভাবে বললে তার পুরো জয়গাটা আপনি দখন করে নিতে পারবেন। যেখানে আপনি ছাড়া আর কেউ থাকবে না এবং আপনাদের ভালোবাসা হাজার হাজার গুণ বেড়ে যাবে।

৩। বন্ধুরা যখন আপনার গার্লফ্রেন্ড হয়তো সারাদিন আপনাকে একবারও ফোন করেনি অথবা দু একদিন পর আপনাদের কথা হচ্ছে দেখা হচ্ছে। অথবা যেকোন কারণেই মেয়ে হয়তো আপনার সাথে একটু দেরিতে কথা বলছে। তো তখন আপনি তাকে যে কথাই বলুন তার মাঝখানে খুব সুন্দর করে এই কথাটি তাকে বলবেন যে, কি করবো বলো? তোমাকে ছাড়া আমার এক মুহূর্তেও ভালো লাগেনা। তুমি একটু কথা না বললে মনে হয় কত বছর হলো তোমাকে সাথে কথা বলি না দেখা করি না। ব্যাস আপনার কাজ শেষ। এরপর দেখবেন মেয়ের ভালোবাসা কেন জানি আপনার প্রতি আগের চাইতে দ্বিগুণ হয়ে গেছে।

৪। বন্ধুরা যখন আপনি আপনার গার্লফ্রেন্ডের সাথে কথা বলবেন সরাসরি হোক বা ফোনে। তাকে এভাবে বলবেন যে, জানো আমি না অনেক চেষ্টা করেছি, যে এক মিনিট, এক ঘন্টা বা একদিন যেন তোমায় ভুলে থাকতে পারি। বাট তার ফলাফল কি হয়েছে জানো? আমি তোমায় একটা মুহূর্তও ভুলতে পারি নি। তারপর সুন্দর করে মেয়েটির নাম ধরে বলবেন। আমি তোমাকে কোন দিনও ভুলতে পারবো না। মেয়ে যদি আপনার প্রতি খুশি না হয় আর আপনাদের ভালোবাসার একটা ধাপ যদি বেড়ে না যায়। তাহলে আমায় বইলেন যে ভাইয়া আপনার টিপস কাজে লাগে নাই। 

৫। আলাদা আলাদা নামে ডাকুন। যাকে আমরা নিকেনেম বলি। বন্ধুরা আপনি যখন যে সিচুয়েশনে থাকবেন। সেই সিচুয়েশনের ওপর কোন একটা নাম বেছে নিয়ে সে নামে তাকে ডাকবেন। যেমন ধরুন: আপনি তাকে কোন কথা বোঝাচ্ছেন, বাট সে ঠিকভাবে বুঝতেছে না। তখন তাকে খুব মিষ্টি করে বলুন পাগলি মেয়ে একটা। আবার আপনি হয়তো কোন একটা ভালো কাজ করেছেন বা আপনার কোন কাজে সে অনেক খুশি হয়ে। আপনাকে খুব সুন্দর করে কিছু বললো বা আপনাকে উৎসাহ দিল। তখন আপনি খুব সুন্দর করে মিষ্টি করে বলুন লক্ষীটি আমার। এমন এমন কিছু সিচুয়েশনের ওপর তাকে নিকনেম ধরে ডাকুন। এতে করে মেয়ের ভালোবাসা আপনার প্রতি হাজার গুণ বেড়ে যাবে। আর আপনি যদি কোন ডাক নাম খুঁজে না পান তাহলে নিক নেম এর উপর আমার একটি আলোচনা রয়েছে সেটি আপনারা পড়ে নিতে পারেন। যেখানে খুব সুন্দর সুন্দর অনেক নাম রয়েছে। তো বন্ধুরা এই ছিলো আমার আজকের আলোচনা। পরবর্তী আলোচনা নিয়ে আবার দেখা হবে সেই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন গুড বাই। 

Leave a Comment