কে তুই? তোকে ঘৃণা করি ভালবাসি না

কে তুই? তোকে ঘৃণা করি ভালবাসি না

কেন ফোন করেছিস তুই আমাকে? আমি তো তোকে বলেই দিয়েছি যে আমি তোকে ভালবাসি না। ছোটলোকের মত বার বার ফোন করে কেন ডিসটার্ব করছিস আমাকে?

আবে শুন! তোকে ভালবাসা দেখানোর জন্য ফোন করিনি। শেষ বারের মত আজ তোকে কিছু কথা বলতে চাই। যদি বাড়ীর বাইরে থাকিস তাহলে ঘরের মধ্যে চলে আয়, কারণ আমার কথা শুনে তুই মাথা ঘুরে পড়ে যেতে পারিস। তো শোন নিজের থেকেও আমি তোকে বেশী ভালবেসে ছিলাম। তোর চক্করে পড়ে আমি সবকিছু ছেড়ে ছিলাম। তোর প্রেমে আমি এতটাই অন্ধ ছিলাম যে নিজের ক্ষমতাটাই আমি ভুলে গেছিলাম। তোকে আমি এতটাই ভালবাসতাম ছিনিয়ে নিতে পারবে না কেউ। তাইতো সবার সাথে বলে বেড়াতাম গালফ্রেন্ড না তুই আমার বউ। তোর কথাতেই ছেড়ে ছিলাম বন্ধু আর পরিবার এখন দেখছি সব কিছুতেই ভুল ছিল আমার। যতই আমায় ঘৃণা করিস ভুলবো আমি তোকে। সফলতা আমি অর্জন করবো তোর মিথ্যে ভালবাসাটাকে মনে রেখে। ফিরবো না আর তোর পথে, আজ মেঘে ঢাকা আকাশ, যদি কোনদিন মনে পড়ে, তাহলে পিছু ফিরে তাকাশ, ফিরতে চাই আজ সেই কলেজের ক্যাম্পাশে, যেখানে আমার প্রাণের প্রিয় বন্ধুরা আছে। বন্ধুরা ছিল তাই সব কিছু এলো মেলো, আজ ওদের আগমণেই জীবনের রং ফিরে এলো। অনেক ভেবেই নিজের সাথে ধরেছি আমি বাজি। আমার বন্ধুদের জন্য তোর মতো মেয়ে আমি একশটাও ছাড়তে রাজি। বাবু খেয়েছ সোনা ঘুমিয়েছ অনেক করেছিস ড্রামা। তোর জন্যই আর ভালবাসা না ঘৃণা রেখেছি জমা। জানি ঘুরছিস এখন তার সাথে বয় ইউথ কে টি এম। দেখিস একদিন শুধু আমার জন্যে বুক করা থাকবে SBI ER ATM.  আমি গবীর তাই ছেড়ে চলে গেছিস। এটাও আমি জানি। তোর ব্রেকআপের রিটার্ন গিফ্ট হিসাবে দেবদাস হবো না। তুই আমবানি বয়ফ্রেন্ড তুই বাড়াতে থাক, আমি বাড়াবো ডিগ্রি। কে টি এম বয়ের সাথে আমার পার্থক্যটা বুঝতে পারবি খুব শীঘ্রই। অনেক ছেলের ভালবাসাকে নিয়ে খেলেছিস। আর তাদের টাকায় ঘুরে বেড়াইছিস। আর ভাবছিস এটাই রাইড। হঠাৎ যেদিন ঘোর কাটবে তখন দেখবি সবকিছু ব্লাক এন্ড হোয়াইড। তোর ভালবাসাটাকে ভুলে গিয়েও বাঁচবো নতুন করে। লুকিয়ে লুকিয়ে কাদবো না আর। হাসবো খুব জোরে। স্বপ্ন ভেবে মুছে ফেলবো তোর ভালবাসার দাগ, তোর প্রতি ঘৃণা আছে, নেই কোন রাগ। তুই বললি না তুই আমার এই মুখ আর দেখতে চাস না। ওবে ফাইন দেখিস না। টিভি, নিউজ পেপার, ঠিকটক ইউটুইব, ফেসবুক কদিন পর থেকে যাই খুলিস না কেন শুধু দেখবি আমার এই মুখ। নিজের ভুল বুঝতে পেরে খুঁজবি আমায়, তখন অডি আই আর বিএম ডাব্লউতে কোটিপতি হবো যখন, তখন তুই ভাববি সব কিছু ভুলে তোর কাছে ফিরে আসবো আমি। আগের মত আর ভুল করছি না কারণ তোর থেকে আমার কেরিয়ারটা অনেক দামী। বদলা আমি নিবো না নিজেকে বদলে দেখাবো। ছোটবেলা থেকেই ইচ্ছে আমার কোটিপতি হবার। হঠাৎ যদি মনে পড়ে নামটা ধরে ডাকিস। আমার পিয়ের কাছ থেকে অপোয়েন্ট লেটারটা দুদিন আগে নিয়ে রাখিস। চল হাট।

জীবনে সবথেকে ইমপোর্টেন্ট জিনিস হলো ক্যারিয়ার। তাই কারও ভালবাসাতে ধোকা খেয়ে দেবদাস নয়, কোটিপতি হয়ে দেখাও। এই কথাগুলি তার সাথে শেয়ার কর যে তোমার ভালবাসাকে নিয়ে খেলেছে।

Leave a Comment