গার্লফ্রেন্ড বা যে কোন মানুষকে ভুলে থাকার অস্থির কিছু পদ্ধতি-

গার্লফ্রেন্ড বা যে কোন মানুষকে ভুলে থাকার অস্থির কিছু পদ্ধতি-

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আমি সফিক আপনাদের মাঝে আবারও হাজির হয়েছি নতুন একটি আলোচনা নিয়ে। বন্ধুরা যখন কোনো সম্পর্কের মাঝে ব্রেকআপ হয় সেটা বয়ফ্রেন্ড গালফ্রেন্ডের সম্পর্ক হোক বা ফ্রেন্ড সম্পর্ক হোক । তখন আসলে খুব খারাপ লাগে কষ্ট লাগে। আর এই কষ্ট লাগা থেকে বাঁচতে হলে আপনাকে কি করতে হবে তাকে ভুলে থাকতে হবে। তো আজকের আলোচনাতে আমি আপনাদের জানাবো কিভাবে একজন মানুষকে ভুলে থাকবেন। কি কি করলে আপনি সহজেই কাউকে থাকতে পারবেন। বন্ধুরা আমি যে কাজগুলোর কথা আপনাদের বলবো আপনারা যদি সেগুলো ভালো করেন তাহলে আমি গ্যারান্টি দিচ্ছি যে আপনার কাজ হয়ে যাবে। আমি আজ শুধু আপনাদের মূল কথাগুলো বলবো। বাকি এগুলো এই কাজগুলো ঠিকমত করলে বুঝতে পারবেন। এবার আসি মূল কথায়

১। ডোন্ট বি অ্যালোন: একা থাকা যাবে না। বন্ধুরা আপনার কারও সাথে সম্পর্ক ছিন্ন হয়ে যায় তখন যদি আপনি তাকে ভুলে থাকতে চান। তাহলে আপনাকে ফাস্ট যেটা করতে হবে যে একা থাকা যাবে না। সব সময় লোকালয়ে থাকতে হবে। সবার সাথে মিশে চলতে হবে। একদম একা থাকা যাবে না। বিশেষ করে প্রথম ৭ দিন। 

২। ট্রান অফ অল কমিউনিকেশন মুডস: তার সাথে যোগাযোগ করার সকল মাধ্যম বন্ধ করে দিন। কোন প্রকার যোগাযোগ করার একদম চেষ্টা করবেন না। তার সাথে যোগাযোগ করার মতো যাত মাধ্যম আপনার কাছে আছে সবগুলো বন্ধ করে দিন। 

৩। ইরাস অল এক্সটার্নাল মেমোরিস: তার বাহ্যিক সকল স্মৃতি মুছে ফেলুন। তার কোনো গিফট, ফোন নাম্বার, মেসেজ, ছবি ইত্যাদি। সব নষ্ট করে দিন অথবা গোপন কোন জায়গায় রাখুন। 

৪। তাকে নিয়ে ভাবা বন্ধ করে দিন এবং তাকে নিয়ে ভাবার সময় যে স্যাড সং সাধারণত সবাই শোনে এই স্যাড সং সোনা বন্ধ করে দিন। পারলে রোমান্টিক গান শুনুন। 

৫। সব সময় নিজেকে খোলামেলা রাখুন। নিজেকে রুমের মধ্যে বন্দী না রেখে নিজেকে ইজি রাখুন। বন্ধুদের সাথে লং ড্রাইভ যান। বিকেল বেলা একটু খেলাধুলা করুন। যে কাজ আপনি পারেন না সেই কাজের দিকে আগ্রহী হবেন। 

৬। যদি খুব বেশী মন খারাপ লাগে তাহলে তাকে ভুলে থাকতে খুব ভালো উপায় হলো ফোনে গেম খেলুন, তামিল সিনেমা দেখুন, হিন্দি সিনেমা দেখুন, বিভিন্ন কমেডি শো হয় সেগুলো দেখুন। যেমন: কাপিল শর্মা শো মিরাক্কেল ছিল সেগুলো, বিভিন্ন ফানি জোকস দেখুন, টিকটক দেখুন এবং যদি বাড়িতে সাইকেল থাকে তাহলে যখন মন খারাপ লাগবে হেডফোনে ভালো কোন গান লাগিয়ে সাইকেল নিয়ে একটু ঘুরে আসুন। 

৭। তাকে নিয়ে যত মন খারাপ, যত অভিযোগ, যত রাগ আপনার মাঝে আছে, সব কথা কারো সাথে শেয়ার করুন। খুব গোপন কথা ব্যতীত যে কথাগুলো আপনার কোন বেষ্ট ফ্রেন্ড বা বন্ধু বান্ধবকে বলা যাবে সে কথাগুলো আপনার বন্ধুর সাথে শেয়ার করুন এবং এটা কষ্ট কমানোর সব থেকে ভালো ওষুধ। আজকের আলোচনাটি এ পর্যন্তই যদি আলোচনাটি ভালো লাগে তাহলে কমেন্ট করে যাবেন। পরবর্তী আলোচনাতে আবারও কথা হবে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন গুড বাই। 

Leave a Comment