পুরনো টিপস ছাড়ুন মেয়ে পটানোর ২০২১ এর সেরা ৩টি উপায় দেখুন

পুরনো টিপস ছাড়ুন মেয়ে পটানোর ২০২১ এর সেরা ৩টি উপায় দেখুন

হাই ভিউয়ার্স, সবাই কেমন আছেন? আশা করি নতুন বছরে সবাই ভালই আছেন। আর যারা খারাপ ফিল করছেন তাদের বলি চিন্তার কোন কারণ নেই। হেড ফোনটা কানে দিয়ে মনযোগ সহকারে পুরো আলোচনাটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। মেয়ে পটানোর অনেক টিপস আমরা জেনেছি গত বছর গুলোতে। আর সেই টিপসগুলো প্রায় অকেজো হয়ে পড়েছে। একের পর এক যেমন বছর চেঞ্জ হতে থাকে ঠিক তেমনি মানুষগুলো চেঞ্জ হতে থাকে। বিশেষ করে মেয়েরা। আর মেয়েদের মন জয় করতে আপনাকেও একটু হলেও চেঞ্জ হতে হবে তাইনা? তো চলুন বকবক না করে মূল আলোচনাতে যাওয়া যাক। 

নাম্বার -৩: বোকা সাজুন। কি অবাক হলেন? হওয়ারি কথা। কারণ যেখানে সবাই চালাক চতুর বু্দ্ধিমান হতে বলে আর আমি সেখানে তার উল্টোটা বলছি। হ্যাঁ এটাই সঠিক কারণ কি জানেন?  আগে মেয়েরা বুদ্ধিমান ছেলেদের খুঁজতো বাট এখন তা আর খোঁজেনা। কেন জানেন? একটা মেয়ে যখনি প্রেমে পড়ার মতো বয়সে এসে যায়। ঠিক তখনি! তার আদরিণি বড় আপুরা এটাই কান পড়া দিতে থাকে। প্রেমে পড়া ভালোনা ছেলেরা ঠকায় প্রেম করিসনা, জীবনটা তেজ পাতা হয়ে যাবে ইত্যাদি ইত্যাদি। আর তাদের কথায় মেয়েরা এটা বুঝে ফেলে যে, ছেলেরা কলা-কৌশলে প্রেম করে পরে ঠকায়। তাই যখন তারা এই পথে ভুল ধারণা নিয়ে হাটছে তাহলে আপনিও উল্টা পথে হাঁটুন। মানে হলো সরল সহজ লাজুক ছেলে সাজুন। যাকে আপনি পছন্দ করেন তাকে দেখে নিজের মধ্যে লাজুক লাজুক ভাব নিয়ে আসুন ব্যাস কাজ হয়ে যাবে। এটা দেখে মেয়েরা ভাববে যে আপনি অন্য সব ছেলেদের থেকে আলাদা। এবার দেখুন মেয়েই আপনার পিছে লাফিয়ে দৌড়াবে। 

নাম্বার -২: পড়াশোনার পাশাপাশি পার্ট টাইম কিছু করুন। যামানা বদল গিয়া ব্রো। আগে মেয়েরা প্রেম করার আগে দেখতো ছেলেটা দেখতে কেমন, কোথায় পড়ে, কেমন বুদ্ধিমান, সত্যিই আমাকে ভালোবাসে কিনা ইত্যাদি। বাট এখন! ছেলেটা কি করে, ফ্যামেলি কেমন, বিয়ের পরে কয় দিন পর পর মার্কেটে নিয়ে যেতে পারবে। এরকম নানানটা। আগে একটা সময় ছিলো মেয়েরা প্রেম করার পর এসব দেখতো। আর এখন প্রেম করার আগেই সংসার রেডি করে ফেলে মেয়েরা একটু এডভান্স হয়ে গেছে মনে হয় তাইনা? তাই আপনি কেন পিছিয়ে থাকবেন? আপনিও দেখান যদি কিছু না করেন করার ভাব নিন। বলতে পারেন পার্ট টাইম অনলাইনে কাজ করি ইত্যাদি ইত্যাদি। 

নাম্বার -১: কি আলোচনাটি দেখতে কমেন্ট এবং শেয়ার করতে ভুলে যান নাই তো। এই ট্রিকটি সবার জন্য সব সময় আপনি যে কৌশলি অবলম্বন করুন না কেন, এই কৌশল ছাড়া কোন ভাবেই মেয়ে পটাতে পারবেন না। সেটা হলো যথেষ্ট টাইম দিন। শুধু মেয়ে নয় যেকোন মানুষকেই ইমপ্রেস করতে পারবেন তাকে সময় দিয়ে আর সময় ব্যয় করার মাধ্যমেই আপনি যেকোন মানুষকে বশে আনতে পারবেন। মেয়েরা হাজারো বয়ফ্রেন্ড থাকুক না কেন আপনি যদি তাকে তাদের থেকে বেশি সময় তার পিছে ব্যয় করেন তাহলে সে একটা না একটা সময় আপনার প্রেমে পড়তে বাধ্য। তো বন্ধুরা আলোচনাটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। পরবর্তীতে নতুন কোনো আলোচনা নিয়ে আবার দেখা হবে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের খেয়াল রাখবেন গুড বাই। 

Leave a Comment