প্রেমিকাকে ভুলেও যে ৩টি প্রশ্ন করবেন না! করলেই বিপদ

প্রেমিকাকে ভুলেও যে ৩টি প্রশ্ন করবেন না! করলেই বিপদ

বন্ধুরা আজ আমি এমন ৩টি প্রশ্নের কথা বলবো যা আপনি ভুলেও কোন মেয়েদের জিজ্ঞাসা করবেন না। যদিওবা করে থাকেন তাহলে মেয়ে অবশ্যই বরিং ফিল করবে। অথবা আপনাকে সজ্যই করতে পারবে না। তো চলুন প্রশ্ন ৩টি দেখে নেওয়া যাক। 

১। হাই, প্লিজ আমার সাথে একটু কথা বলবেন? আপনি কি বিজি আপু আমার সাথে কথা বলছেন না কেন? এই প্রশ্নগুলো এমন যার কোন উত্তর মেয়েদের কাছে নেই। আর যখন এই প্রশ্নগুলোর উত্তর কোন মেয়ের কাছেই নেই তখন কি সে আপনাকে সরাসরি বলতে পারবে যে হ্যাঁ ভাইয়া আপনার সাথে কথা বলতে আমার ভালো লাগে না, কাজে বিজি। তখন মেয়ে রাগ করে কথা বলা বন্ধ করে দিবে এবং আপনি যদি এভাবেই বার বার কথা বলার চেষ্টা করেন তাহলে মেয়ে সারা জীবনের জন্য আপনার কাছ থেকে দূরে চলে যাবে। সো এই প্রশ্নগুলো ভুলেও কোন মেয়েকে করবেন না। 

২। খাওয়া করেছেন? এই প্রশ্নটি হাজার হাজার ছেলেরা মেয়েটিকে করে থাকে। এখন আপনি ভাবছেন প্রশ্নটি করে আপনি তার কেয়ার করছেন একদমি না। মেয়েরা এই প্রশ্নটাতে বরিং ফিল করে কেননা প্রথমে আপনি বলবেন খাওয়া করছেন? এরপর মেয়ে যদি বলে হ্যাঁ এখন আপনি বলবেন কি খাইছেন? কি দিয়ে খাইছেন? হা হা হা বোকা ছেলে! সে কতজনকে বলবে যে সে আলু ভর্তা দিয়ে ভাত খাইছে। এই প্রশ্নটি করলে মেয়েরা রাগে ফায়ার হয়ে যাবে তাই এই বরিং প্রশ্নটি কখনই মেয়েদের করবেন না। বিশেষ করে অপরিচিত মেয়েদের একদমি না। বন্ধুরা মেয়েদের সাথে কিভাবে কথা বলতে হয় এ নিয়ে আমার অনেক আলোচনা আছে সেগুলো পড়ে নিতে পারেন। 

৩। আপনার কোন বয়ফ্রেন্ড আছে? এই প্রশ্নটি আপনি যদি কখনো কোন মেয়েকে করেন তাহলে সে কখনই এর সঠিক উত্তর আপনাকে দিবে না। ৯০% মেয়েরা মিথ্যা বলে যে আমি সিঙ্গেল। যদিওবা ১০% মেয়ে মজা করে বলতে পারে হ্যাঁ আমার বয়ফ্রেন্ড আছে যদিওবা সে সিঙ্গেল। তো মেয়েদের এমন প্রশ্ন করে কোন লাভ হয় না বরং মেয়েরা এতে বরিং ফিল করে। আশা করি বুঝতে পেরেছেন। যদি আলোচনাটি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট করতে একদমি ভুলবেন না। 

Leave a Comment