প্রেম কেন টিকেনা The breakup story

প্রেম কেন টিকেনা The breakup story

ব্রেকআপ কেন হয় জানলে অবাক হবেন বা প্রেম কেন টিকেনা বর্তমানে কোন মেয়ের সাথে যত তাড়াতাড়ি রিলেশন হয় ঠিক তত তাড়াতাড়ি ব্রেকআপও হয়। তাই আজ আমি ব্রেকআপ হওয়ার আসল কারণ গুলো আপনাদের জানাবো যা দেখলে আপনি নিশ্চিত বুঝতে পারবেন যে কি কি ভুলের কারণে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যায়। তো চলুন কথা না বাড়িয়ে ব্রেকআপের কারণগুলো জেনে নেওয়া যাক। 

কারণ নাম্বার -১: বদমেজাজি বা রাগি। গার্লফ্রেন্ডের উপরে অকারণে একটুতেই রাগ করে থাকা। সে কেন এমনটা করেছে বা করলো তা না শুনে নিজে নিজেই মনে মনে বুঝে রেগে আগুন হয়ে থাকে। মুখে যা আসে তাই বলে ইচ্ছেমত খারাপ ভাষায় গালিগালাজ করে তাকে অপমান করা। রিলেশনে রাগ অভিমান করাটা স্বাভাবিক। কিন্তু অতিরিক্ত রাগ বা অভিমানী আপনার জন্য ব্রেকআপের একমাত্র কারণ হয়ে দাঁড়ায়। 

কারণ নাম্বার -২: বোরিং ফিল। রিলেশন নষ্ট বা ব্রেকআপ হওয়ার অন্যতম একটি কারণ হলো বোরিং ফিল বা ভালো না লাগা। প্রতিটি মেয়েই চায় যে সে যেন সব সময় হ্যাপি থাকে এবং অনেক আনন্দে থাকে। কিন্তু আপনি এমন একটা বয়ফ্রেন্ড যে আপনার সাথে কথা বললে সে মজা না পেয়ে বরং বিরক্তবোধ করে বা বোরিং ফিল করে। আর সে কারণেই সে আপনার সাথে ব্রেকআপ করে থাকে। 

কারণ নাম্বার -৩: সময় কম দেওয়া। আমরা প্রতিটা মানুষই একাকিত্ব কাটানোর জন্য সঙ্গী খুঁজি। যাতে তার সঙ্গে সারাক্ষণ কথা বলতে পারি সময় কাটাতে পারি। খারাপ লাগা ভালো লাগা সব শেয়ার করতে পারি। কিন্তু আপনি এতোটাই বিজি যে ফোনে কথা বললে শুধু এতটুকুই বলেন যে জানু কেমন আছো? কি কর? খাওয়া করছো? এই কমন কয়েকটি কথা ছাড়া আর কোন কথায় বলেন না বা ঠিক মতো গার্লফ্রেন্ডের সাথে দেখাও করেন না। আর এটাই হতে পারে আপনার ব্রেকআপের একমাত্র কারণ। 

কারণ নাম্বার -৪: আন রোমান্টিক। প্রতিটা মেয়েই চায় তার বয়ফ্রেন্ড রোমান্টিক হোক। এখন আপনি যদি রোমান্টিকতাকে পছন্দ না করেন বা আপনার গার্লফ্রেন্ডকে রোমান্টিকতার ছোয়া না দিতে পারেন। রোমান্টিক কথা না বলতে পারেন তাহলে এটায় আপনার ব্রেকআপের কারণ হয়ে দাঁড়াতে পারে। তাই কিভাবে গার্লফ্রেন্ডের সাথে রোমান্টিক কথা বলতে হয় এ নিয়ে আমার একটি আলোচনা আছে তা পড়ে নিতে পারেন। 

কারণ নাম্বার -৫: অবিশ্বাস্ততা। গার্লফ্রেন্ডকে বিশ্বাস না করে সন্দেহ করা। ধরুন: সে বাহিরে কোথাও গেছে কোন প্রয়োজনে এখন কোন সমস্যার কারণে আপনাকে সে জানাতে পারলো না। তাহলে এখন আপনি ভাবলেন সে কোন ছেলের সাথে ঘুরতে গেছে আপনাকে না বলে এবং এটা ভেবে তার সাথে ঝগড়া করতে থাকেন এবং আপনি যে তাকে অবিশ্বাস করেন সেটা বুঝায় দিলেন। আর আপনার গার্লফ্রেন্ড যদি একবার এটা বুঝতে পারে যে আপনি তাকে অবিশ্বাস করেন তাহলে আপনার ব্রেকআপ কেউ ঠেকাতে পারবে না।

কারণ নাম্বার -৬ কু নজর। রিলেশনের মাত্র কয়েক দিন যেতে না যেতেই আপনি যদি এমন কিছু কার্য কলাপ প্রকাশ করেন যেটা লাজুক টাইপের যা বলতে মেয়ে লজ্যা পাচ্ছে বা আপনি সব সময় এমন কিছু কথা বলে যাচ্ছেন যা শুনে এটাই মনে হবে যে আপনি তার কাছে কি চাচ্ছেন। যদি মেয়েটি একবার আপনাকে খারাপ ভাবে তাহলে আপনি শেষ ব্রেকআপ নিশ্চিত। আজকের মতো এখানেই শেষ করবো তার আগে এক নজরে মূল কারণগুলো জেনে নেওয়া যাক কারণ নাম্বার -১: বদমেজাজি বা রাগি, কারণ নাম্বার -২: বোরিং ফিল, কারণ নাম্বার -৩: সময় কম দেওয়া, কারণ নাম্বার -৪: আন রোমান্টিক, কারণ নাম্বার -৫: অবিশ্বাস্ততা, কারণ নাম্বার -৬ কু নজর। 

Leave a Comment