ভালোবাসা দিবসের প্রপোজ মেসেজ দেখে মেয়ে ১০০% রাজি হবে

 ভালোবাসা দিবসের প্রপোজ মেসেজ দেখে মেয়ে ১০০% রাজি হবে

হাই গাইস ওয়েলকাম ব্যাক। বন্ধুরা মনবে কথা জানানোর একজ্যাক্ট সময় আসলে নির্ধারিত করা নেই। যে কেই যেকোন সময় তার মনের কথা যে কাউকে বলতেই পারে। তবে ভালোবাসা দিবস মানে ১৪ই ফেব্রুয়ারি বর্তমানে সবার মনে গেঁথে গেছে। যার কারণে অনেকেই এক্সপেক্ট করে থাকে যে তার পছন্দের মানুষ বা কোনো ছেলে বা মেয়ে তাকে এই দিনে প্রপোজ করুন অনেকেই হয়তো ভেবে থাকে। তো আপনি যদি ভেবে থাকেন যে ১৪ই ফ্রেবুয়ারিতে প্রপোজ করবেন বা আপনার পছন্দের মানুষকে আপনার মনের কথাগুলো জানাবেন তাহলে আজকের আলোচনাটি দেখুন আপনার একটু হলেও কাজে লাগবে। বন্ধুরা আমি যেই ডায়লগ বা কথাগুলো বলব এগুলো আপনি সরাসরিও মুখে বলতে পারেন বা মেসেজ করেও বলতে পারেন। আজকের এই কথাগুলোর মাধ্যমে আপনি আপনার মনের কথা যে কাউকে মেসেজ করে সহজেই বলতে পারবেন। 

ডায়লগ নাম্বার -১: তোমায় দেখেছি অনেক আগে প্রতি নিয়ত কলেজ মাঠে। বলিতে পারিনি কোন কিছু দাঁড়িয়ে শুধুই ছিলাম বাটে। দুয়াবে দাঁড়িয়েছে আজি যখন ১৪ই ফেব্রুয়ারি, ভালোবাসার দিনে ভালোবেসে, হতে চাই শুধু তোমারি আই লাভ ইউ। বন্ধুরা যাকে আপনি সরাসরি আপনার মনের কথা বলতে পারছেন না, এ কথাগুলো এস এম এস করে তাকে বলবেন। আশা করি সে আপনার মনের ফিলিংস বুঝতে পারবে। 

ডায়লগ নাম্বার -২: রোজ ডে তে কিনেছি গোলাপ দেওয়া হয়নি কারো। টেডি ডে তে কিনেছি বিয়ার চকলেট কিনেছি আরো। দিয়ে দিব সব যা কিনছে প্রপোজ করছি তাই। ভালোবাসার দিনে বন্ধু তোমার ভালোবাসায় শুধু চাই। আমি তোমায় সত্যিই ভালোবেসে ফেলেছি আই লাভ ইউ। বন্ধুরা এই কথাগুলো আপনি আপনার বেস্ট ফ্রেন্ডকেউ বলতে পারেন অথবা আপনার এমন কোন ফ্রেন্ড যাকে আপনি পটাতে চাইতেছেন তাকেও বলতে পারেন। 

ডায়লগ নাম্বার -৩: ভালোবাসার দিনে শুধু চাই তোমার ভালোবাসা, ভালোবাসা দিয়ে পূর্ণ কর আমার সকল আশা। ভয় পেয়ো না কিস দিবো না, হাগ করবো না, যদি না চাও তুমি। আমি তো প্রেমের চাষী প্রেম চাষের জন্য শুধু চাই তোমার মনোভূমি। আই লাভ ইউ শানু আমি তোমার সাথে রিলেশন করতে চাই। বন্ধুরা এই এস এম এসটিও আপনি আপনার পছন্দের মানুষটিকে করতে পারেন। এর মাধ্যমেও আপনি আপনার মনের কথা তাকে জানাতে পারেন। আমি শানু নাম বলেছি আপনি আপনারটার নাম বলবেন।

ডায়লগ নাম্বার -৪: ফুল নিয়ে যে দাঁড়িয়ে আছি তোমার অপেক্ষায়, রাত জেগেছি তোমার জন্য করবো প্রপোজ তাই ভালোবাসার এই মধুর দিনে আমি বলবো ভালোবাসি। খুলে দাও ও মনের দ্বার, আমি তোমার মনের একটু কাছে আসি। তোমায় দেখার পর থেকে তোমার প্রেমে পড়ে গেছি, সত্যি আমি তোমাকে অনেকটা ভালোবেসে ফেলেছি আই লাভ ইউ। বন্ধুরা এস এম এস গুলো লিখে আই লাভ ইউ বলার সময় অবশ্যই তাতে যাকে বলছেন তার নামটা উল্লেখ করে বলবেন তাহলে কথার মধ্যে সত্যতা পাওয়া যায়। তো বন্ধুরা আলোচনাটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। পরবর্তীতে নতুন কোনো আলোচনা নিয়ে আবার দেখা হবে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের খেয়াল রাখবেন গুড বাই।

Leave a Comment