মেয়েদের মনকে কাবু করার অসাধারণ রোমান্টিক মেসেজ

 মেয়েদের মনকে কাবু করার অসাধারণ রোমান্টিক মেসেজ

হাই গাইস ওয়েলকাম ব্যাক। বন্ধুরা আজ থেকে কিছু দিন আগে এমন একটা সময় ছিল যখন এস এম এস খুব চলত। এস এম এসেই কথা হতো রিলেশন হতো, আলাপ হতো। তারপর একটা সময় এসেছিল যখন সবাই ৫০০ এস এম এস ফ্রি পাইলো। সে সময় এস এম এস করে সবাই একে অন্যকে ইমপ্রেস করার চেষ্টা করতো। ছেলেরা মেয়ে পটানোর চেষ্টা করতো, মেয়েরা ছেলে পটানোর চেষ্টা করতো। তারপর ইন্টারনেট এভেলেবেল হয়ে গেল, ফেসবুক, মেসেঞ্জার, সবাই শিখে গেল, এখন সবাই অনলাইনেই মেসেজ করে। তো যাই হোক কথায় আছে যে পুরনো চাল ভাতে বাড়ে, এখন বর্তমান যে পরিস্থিতি, এই পরিস্থিতিতে চ্যাটিং অনলাইন হোক বা অফলাইন। সবার আগে যোগাযোগ, আপনজনের খোজখবর, এটাই কিন্তু বিকল্প রাস্তা। এজন্য আপনার কথা, আপনার মেসেজ যেন আপনার বিপরীত ব্যক্তিকে খুশি করে বা আপনার মেসেজটি যেন তার ভালো লাগে। আজকের আলোচনাতে আমি আপনাদের রোমান্টিক কিছু এস এম এস দেখাবো। এ সময় আসলে অন্য কোন টিপস কতোটা কাজে দিবে এটা আমার জানা নেই। বাট আমি আশা করছি এই এস এম এসগুলো আপনাদের অবশ্যই কাজে দিবে এবং ভালো লাগবে। 

১। তুমি নি:শ্বাস বলেই আমি জীবন হয়ে বাঁচতে পারি। তুমি ঘুম বলেই আমি স্বপ্ন হয়ে আসতে পারি। তুমি অন্ধকার বলেই আমি ছায়া হয়ে রইতে পারি। তুমি সাগর বলেই আমি নদী হয়ে বইতে পারি। 

২। তুমি পানি বলেই আমি নৌকা হয়ে ভাসতে পারি। তুমি শীত বলেই আমি কুয়াশা হয়ে ঝরতে পারি। তুমি মেঘ বলেই আমি বৃষ্টি হয়ে পড়তে পারি। তুমি রোদ বলেই আমি তোমাকে সারা অঙ্গে মাখতে পারি। 

৩। তুমি বাতাস বলেই আমি ঢেউ হয়ে চলতে পারি। তুমি গরম বলেই আমি বরফ হয়ে গলতে পারি। তুমি সময় বলেই আমি ঘড়ি হয়ে বাঁজতে পারি। তুমি বসন্ত বলেই আমি বাহারী রঙ্গে সাঁজতে পারি। 

৪। তুমি কষ্ট বলেই আমি অশ্রু হয়ে গড়াতে পারি। তুমি বাতাস বলেই আমি সুগন্ধ হয়ে ছড়াতে পারি। তুমি গন্তব্য বলেই আমি রাস্তা হয়ে ছুটতে পারি। তুমি সাত রং বলেই আমি রংধনু হয়ে উঠতে পারি। 

৫। তুমি পাহাড় বলেই আমি ঝর্না হয়ে নামতে পারি। তুমি স্টেসন বলেই আমি ট্রেন হয়ে থামতে পারি। তুমি বৃষ্টি বলেই আমি ছাতা হয়ে থাকতে পারি। তুমি রাত বলেই আমি সকাল হয়ে জাগতে পারি। 

৬। তুমি চাঁদ বলেই আমি জ্যোংস্না হয়ে জ্বলতে পারি। তুমি শব্দ বলেই আমি কথা হয়ে বলতে পারি তুমি শব্দ বলেই আমি প্রতিধ্বনি হয়ে ফিরতে পারি। তুমি বাতাস বলেই আমি ঘুড়ি হয়ে উড়তে পারি। 

৭। তুমি ডানা বলেই আমি পাখি হয়ে উড়তে পারি। তুমি জল বলেই আমি সাগর হয়ে ভরতে পারি। আমার সবকিছু তো তোমাকেই ঘিরে তোমার মাঝেই আমার জান। তুমি শূন্য হলেও তোমার কারণে আমি শত, হাজার, লক্ষ, কোটির সমান। তো বন্ধুরা আলোচনাটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। পরবর্তীতে নতুন কোনো আলোচনা নিয়ে আবার দেখা হবে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের খেয়াল রাখবেন গুড বাই।

Leave a Comment