মেয়ে নিজে আপনাকে জড়িয়ে ধরবে

মেয়ে নিজে আপনাকে জড়িয়ে ধরবে-মেয়েদের ইমপ্রেস করার উপায়

হাই গাইস ওয়েলকাম ব্যাক। বন্ধুরা পানির অভাবে মৃত গাছ যেমন পানি পেলে তরতাজা হয়ে ওঠে, সম্পর্কের মাঝে বা সম্পর্ককে গভির বানাতে রোমান্টিক কথা বলা ঠিক তেমন ভাবে কাজ করে, যদি আপনি আপনার সম্পর্কের মাঝে ঝাল মিষ্টি কিছু চান, যদি আপনি কো মেয়েকে আপনার দিকে আকৃষ্ট করতে চান, তাহলে অবশ্যই আপনাকে রোমান্টিক কথা বলতে হবে। যেকোন সম্পর্ক গভীর করতে হলে, তাদের মাঝে রোমান্টিক কথা বলা খুবই জরুরী। এগুলো ছাড়াও রোমান্টিক কথা বলার কি কি ফায়দা তা তো আপনারা অবশ্যই জানেন, তো সেগুলো নিয়ে আর কথা না বলি। তো আজকের আলোচনাতে মূলত আমি আপনাদের রোমান্টিক কিছু মেসেজ দেখাবো, রোমান্টিক কিছু কথা শেখাবো, যেগুলো আপনি আপনার গার্লফ্রেন্ড, বয়ফ্রেন্ড, ফ্রেন্ড অথবা যার সাথে ফ্লার্টিং করেন যাকে পটাতে চান, তাদের ক্ষেত্রেও ইউজ করতে পারবেন। 

১। আমি চাইনা বলতে যে তোমায় ছাড়া বাঁচবো না, তুমি আমার জান, তুমি আমার সব, কারণ এসব কথা হার মানে বাস্তবের কাছে। আমি চাইনা বলতে তোমার জন্য তাজমহল বানাবো, ঐ চাঁদটাকে তোমার ঘরে এনে দেব, আর তারার বাতি দিয়ে তোমার ঘর সাজাবো কারণ এসব কথার না বাস্তবের সাথে মিল আছে। শুধু তোমায় এতোটুকু বলতে চাই, যে আমি তোমায় কতটা ভালবাসি এটা কোন শব্দে বা কারো সাথে তুলনা করে বুঝাতে পারবো না, আই লাভ ইউ সো মাচ সোনা। 

২। জানো আমি স্বপ্নে দেখি, আমি বাইরে গেছি, তো বাইরে থেকে এসে দেখি তুমি মাত্র গোসল করে আজ হঠাৎ শাড়ি পড়েছ, আয়নার সামনে বসে ভেজা চুলগুলো ছেড়ে দিয়ে শাড়ি পড়ে আছ। তোমায় দেখতে এতোটা সুন্দর লাগছিল, মনে হচ্ছিল আমার ঘরে দেবী বসে আছে, আমি পেছন থেকে তোমায় জড়িয়ে ধরলাম। তুমি একটু ঘাবড়ে গিয়ে বললা কি করছো এসব! আব্বু আম্মু দেখে ফেলবে তো, বাবু খেলতে গেছে ধুম করে চলে আসবে ছাড়ো বলছি। বাট আমি ছাড়ছি না কারণ তুমি এতোটাই সুন্দর দেখাচ্ছিলে যে ছাড়তে মন চাইছল না। হাহ! এই স্বপ্ন কবে পূরণ হবে বলোতো? 

৩। আচ্ছা শোনো! আমাদের বিয়ের পর কিন্তু বালিশ একটা হবে শুধু আমি বালিশে মাথা রাখবো আর তুমি কিন্তু আমার বুকে মাথা রেখে ঘুমাবা। আমি কোন কাজে ব্যস্ত থাকলে তুমি কিন্তু আমায় খাওয়াই দিবা। ঘুমানোর আগে মশারি সেটা আমি টাংগাবো সমস্যা নেই। যেই ঘুম থেকে আগে উঠুক যে ঘুমি য়ে থাকবে তার কপালে কিন্তু পাপ্পা দিয়ে তারপর উঠতে হবে ঠিক আছে? জানিনা স্বপ্ন গুলো কখনো পূরণ হবে কিনা। আই লাভ ইউ সোনা।

৪। যাবে আমার সঙ্গে ওই দূর কোন অজানায়, যেখানে তোমায় দুচোখ ভরে দেখতে মন চাইলে কোন বাঁধা থাকবেনা? যেখানে তোমার আলতো ছোঁয়া পেতে কেউ ঈর্ষা করবে না, যেখানে তোমার মন ভালো করতে আমায় করো দ্বাসস্থ হতে হবে না, যেখানে আমাদের মাঝে শুধু ভালোবাসাই থাকবে যাবে আমার সঙ্গে এমন জায়গায়? সত্যি আমি তোমায় অনেকটা ভালোবাসি যা বলে বোঝাতে পারবো না। 

৫। রাত যত গভীর হয় তোমার কথা মনে ঘড় করে বসে, অজানা একটা টান মনটাকে আর ঘরে থাকতে দেয় না শুধু তোমায় দেখতে ইচ্ছা করে, তোমারও কি এমন হয়? তোমায় একটু দেখতে পেলে, আমার হাত তোমার হাতের একটু ছোওয়া পেলে অজানা একটা সুখ মনটাকে শীতল করে দেয় তোমারও কি এমন হয়? পৃথিবীর সব একদিনে আর তুমি একদিকে তবুও মনের টান তোমার দিকেই থাকে তোমারও কি এমন হয়? পাগলী কি করে বোঝাই যে তোরে কতটা ভালোবাসি। তো বন্ধুরা আলোচনাটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। পরবর্তীতে নতুন কোনো আলোচনা নিয়ে আবার দেখা হবে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের খেয়াল রাখবেন গুড বাই।

Leave a Comment