মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

মেয়েদের ফটোতে যে কমেন্ট গুলো করলে মেয়েরা পটে যাবে 

সালাম নামাস্তে স্বাগতম আমাদের বিনাপানি ওয়েব সাইডে। বিনাপানি ওয়েব সাইডে আমি সফিক আপনাদের মাঝে হাজির হয়েছি একটা নতুন আলোচনা নিয়ে। আমরা যারা ফেইসবুক বা অনলাইনে থাকি আমরা কিন্তু প্রত্যেকেই কোন সুন্দরী মেয়েকে ইমপ্রেস করতে চাই। পটাতে চাই বাট কাজ হয় না। হবে কি করে দাদা এর জন্য তো আপনাকে অন্য সবার থেকে আলাদা হতে হবে। কারণ একটা মেয়ের পেছনে শতজন ছেলে লাইন ধরে আছে সেখানে যদি আপনিও তাদের মত ওয়াও, সো সুইট আপনি খুব সুন্দর ইত্যাদি। এসব কমেন্ট করেন তাহলে আপনি কিভাবে আলাদা হবেন আর কিভাবেই ইম্প্রেস করবেন। তো দোস্তো এটা কোন ব্যাপার না আমি আইয়া পড়ছি তো নাকি? তার জন্য আপনাকে এই আলোচনাটি শেষ পর্যন্ত দেখতে হবে। যাতে আমি আপনাদের এমন কিছু কমেন্ট বলে দিবো যা আপনার জন্য মেয়েকে ইমপ্রেস করতে সাহায্য করবে ও অন্য সবার থেকে আপনাকে আলাদা করে তুলবে। চলুন সামনে যাওয়া যাক।

কমেন্ট নাম্বার-১: আপনি খুব তাড়াতাড়ি আর্মি জয়েন করুন। কারণ আপনাকে দেখে শত্ররা এমনিতেই ঘায়েল হয়ে যাবে। দোস্তো মেয়ের পিকটা যদি এমন আকর্ষণীয় হয় তবেই কিন্তু এই কমেন্টটি করবেন। নইলে কেস খেয়ে যাবেন বস।

কমেন্ট নাম্বার-২: আপনার নামে তো মামলা হয়ে যাবে খুনের মামলা। এমন ঘায়েল করা চোখ দুটো কেন খুলে রেখেছেন আপনি? কোন মেয়ের চোখের প্রশংসার ক্ষেত্রে এই কমেন্ট করতে পারবেন। 

কমেন্ট নাম্বার-৩: আপনাকে দেখে আমার হৃদয় তো হ্যাং হয়ে গেল। যদি কোন মেয়ের সাথে লাইন মারতে চান বা আপনি যে তাকে লাইক করেন সেটা বোঝাতে চান সে ক্ষেত্রে আপনি এই কমেন্টটা ইউজ করতে পারেন। তবে হ্যাঁ মেয়েটি যদি আপনার অপরিচিত বা একটু আনরোমান্টিক হয় তাহলে কিন্তু আপনি এই কমেন্টের এনসার নাও পেতে পারেন। 

 

কমেন্ট নাম্বার-৪: আপনাকে দেখে তো মদেরও নেশা ধরে যাবে। দোস্তো মেয়েটি যদি স্মার্ট বা শিক্ষিত হয় তাহলে আপনার এমন কমেন্ট এর আসল মজাটা বুঝতে পারবে। আর আপনাকেও অন্যের থেকে আলাদা ভাববে। আর নয়তো আপনার কমেন্ট এ লাইক দিয়ে চলে যাবে। 

 

কমেন্ট নাম্বার-৫: আপনাকে একটু ব্যতিক্রম বা আলাদা মনে হলো অন্য মেয়েদের তুলনায়। এমন কমেন্টে মেয়েটি আপনাকে অবশ্যই রিপ্লাই করবে। থ্যাংকস ভাইয়া। আচ্ছা ভাইয়া আমাকে অন্য মেয়ের থেকে আলাদা কেন মনে হল আপনার? এখন বাকিটা আপনার কাজ শুরু।

 

কমেন্ট নাম্বার-৬: আপনাকে দেখে কেন জানি আমার হার্টবিট বেড়ে গেল। এমন কমেন্ট শুনে মেয়ে নিজেকে বিশ্বসুন্দরী ভাবা শুরু করবে। আর আপনার রাস্তাও সোজা হয়ে যাবে। তবে হ্যাঁ কিছু কিছু মেয়েকে দেখলেই মাইরি আমারও এমন হয়। 

 

কমেন্ট নাম্বার-৭: আচ্ছা আপনার কাছে কি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের নাম্বাস আছে? কারণ আপনাকে দেখে আপনার নেশায় আসক্ত হয়ে গেলাম। এমন কমেন্টে তো আমারি নেশা ধরে যাচ্ছে জানি না মেয়ের কি হবে। 

 

কমেন্ট নাম্বার-৮: প্লিজ আপনি আপনার হাসিটা লুকিয়ে রাইখেন। কারণ আপনার হাসিটা এতটা মূল্যবান যে ইংরেজরা এটা লুট করার জন্য আমাদের দেশে আক্রমণ করতে পারে। মেয়ে যদি পিক এ ইস্মাইল করে থাকে তাহলে এমন কমেন্ট করতে পারবেন। আর এতে মেয়ে আপনাকে অবশ্যই অন্যের থেকে আলাদা ভাববে। আলোচনাটি ভালো লেগে থাকরে কমেন্ট এবং শেয়ার অবশ্যই করবেন। আজ তাহলে এখানেই বিদায় ভল থাকবেন নিজের প্রতি খেয়াল রাখবেন টাটা।

 

Leave a Comment