যে বয়সী মেয়েরা ছেলেদের সাথে প্রেম করার জন্য পাগল হয়ে যায় 

 যে বয়সী মেয়েরা ছেলেদের সাথে প্রেম করার জন্য পাগল হয়ে যায় 

বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন। আজ আমি যে টপিকটি নিয়ে আলোচনা করবো তা আপনারা অলরেডি আপনারা জেনে গেছেন। কোন বয়সী মেয়েদের পটানো সহজ বা কোন বয়সী মেয়েদের প্রপোজ করলে না করে না। মেয়েদের একটা বয়স আছে যে বয়সে মেয়েরা প্রেম করতে ছেলেদের খোঁজে বা মনে মনে ছেলেদের কাছে প্রেমের কথা বলে থাকে। কিন্তু মুখ ফুটে বলতে পারে না। সে চায় কেউ একজন তাকে প্রপোজ করুক। এখন কথা হল আপনি কিভাবে বুঝবেন যে কোন বয়সি মেয়েরা এমনটা করে থাকে। আলোচনাটি শেষ পর্যন্ত পড়তে থাকুন তাহলে আপনার প্রশ্নের সঠিক জবাব পেয়ে যাবেন।

১. ক্লাস ৮ থেকে ১০: অষ্টম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত মেয়েরা প্রাথমিকভাবে যৌবন পেয়ে থাকে। এক গবেষণায় দেখা গেছে এই বয়সী মেয়েরা প্রেমের প্রতি বেশি আগ্রহ প্রকাশ করে থাকে। এই বয়সে মেয়েরা নিজের অজান্তেই ছেলেদের সাথে মিশতে আগ্রহী হয়। তাই এই বয়সী মেয়েদের প্রেমের প্রস্তাব দিলে বা প্রপোজ করলে তারা সহজে না করে না। যদিও বা প্রাথমিক ভাবে লজ্জা বোধ বা অতিরিক্ত ভাব নিয়ে থাকে কিন্তু অল্প চেষ্টাতেই এই বয়সী মেয়েরা প্রেমে পড়ে যায়। 

২. ১৪ থেকে ১৮: যদি কোন মেয়ের বয়স ১৪ থেকে ১৮ এর মধ্যে হয় তাহলে বুঝে নিন এই মেয়েটি পটানো আপনার জন্য অনেক সহজ। কারণ এই বয়সী মেয়েরা অনেকটাই আবেগি হয়ে থাকে। মন যা বলে তাই করে। যখন যা ইচ্ছা করে তাই করে। কোন ভাবনা ছাড়াই আপনার সঙ্গে অনেক দূরে যেতে এই বয়সি মেয়েরা আপত্তি করে না। আপনি যদি এই বয়সী মেয়েদের ফেসবুকে পটাতে চান তাহলে সে বিষয়ে আলোচনা করা আছে আপনারা পড়ে নিতে পারেন। 

৩. ১৮ থেকে ২২: এই বয়সী মেয়েদের সাথে প্রেম করতে সবথেকে বেশি মজা। যারা বয়সে বড় তাদের জন্য ছোটরা এই নাম্বারটি থেকে দূরে থাকুন। এই বয়সী মেয়েরা সাধারণত কলেজে পড়াশোনা করে। আর তারা স্কুল থেকে কলেজে আসতে আসতে এতটাই পেকে যায় যে আপনি আই বলতেই তারা আই লাভ ইউ বোঝে ফেলে। তাই এই বয়সী মেয়েদের পটানো অনেকটাই সহজ। শুধুমাত্র বাহ্যিক কিছু দিক প্রকাশ করুন কাজ হয়ে যাবে। আর হ্যাঁ শুরুতেই আড়ালে যাওয়ার কথা একদম ভাববেন না। সময় হলে বৃষ্টি হবে…।

৪. উপযুক্ত বয়স টের পাওয়া: অনেক সময় দেখবেন মেয়েটির বয়স অনেক কম কিন্তু দেখতে অনেকটাই বড় হয়ে গেছে। মানে হল শারীরিক ভাবে উপযুক্ত মনে হয়। তাহলে আপনি চাইলে এ রকম মেয়ে কেউ প্রপোজ করতে পারেন। মেয়েটি ১০০% রাজি হয়ে যাবে। আলোচনাটি ভালো লাগবে কমেন্ট করে আমাকে জানাতে পারেন এবং শেয়ার করে আপনি আপনার ফ্রেন্ডদেরকে পড়ার সুযোগ করে দিন। ভালো থাকবেন সুস্থ থাকবেন। ধন্যবাদ।  

Leave a Comment