যে ৫টি বদ অভ্যাস আপনাকে তিলে তিলে শেষ করছে!

যে ৫টি বদ অভ্যাস আপনাকে তিলে তিলে শেষ করছে!

ওয়েলকাম ব্যাক, আবারো আপনাদের মাঝে এমন ৫টি বাজে বা খারাপ অভ্যাসের কথা বলবো যা ছাড়লে বা যেই কাজগুলো করা থেকে বিরত থাকলে যে কোন মেয়ে আপনাকে কাছে ডাকবে। আমরা অনেকেই ভাবি যে কেন মেয়েরা আমার সাথে এমন করে বেশী দিন কথা বলেনা কিছু না বলেই চলে যায় কি আমার অপরাধ কি আমার ভুল কি কারণে মেয়ে আমার কাছে আসেনা। আলোচনা শেষ পর্যন্ত দেখুন সব প্রশ্নের উত্তর আপনি পেয়ে যাবেন। তো চলুন এবার সেই ৫টি বাজে অভ্যাসগুলো দেখে নেই যা ছাড়লে মেয়ে আপনাকে কাছে ডাকবে। 

অভ্যাস নাম্বার -১: অতি ভদ্রতা: প্রতিটি ছেলের মধ্যে ভদ্রতা থাকা উচিৎ কিন্তু অতিরিক্ত ভদ্রতা নয়। কেননা মেয়েরা প্রেম করার জন্য চঞ্চল টাইপের ছেলে খুঁজে যে তাকে সব সময় হাসাবে, নাচাবে, গাওয়াবে, এন্ড অনেক মজা করবে কিন্তু আপনি যদি অতিরিক্ত ভদ্রতা দেখাতে গিয়ে না হেসে গুরুগম্ভির ভাব নিয়ে সব সময় চুপ থাকেন কথা একেবারেই কম বলেন সব সময় নিজেকে একটা মূর্তি বানায় রাখেন তাহলে যেকোন মেয়ে আপনার কাছ থেকে ১০০ হাত দূরে থাকার চেষ্টা করবে। তাই অতিরিক্ত ভদ্রতাকে বাদ দিয়ে নিজেকে চঞ্চল হিসাবে গড়ে তুলুন। যেকোন মেয়ে আপনাকে কাছে টানবে। 

অভ্যাস নাম্বার -২: ফোন নিয়ে ব্যস্ত থাকা: আপনাকে সামনে রেখে মেয়ে আপনার সাথে গল্প করছে আর আপনি চুপ হয়ে শুধু শুনেই যাচ্ছেন ফোনের প্রতি মনযোগ দেওয়ার কারণে কথার মাঝে মাঝে শুধু হুমমম ঠিক আছে ও আচ্ছা তাই এগুলো বলে যাচ্ছেন। আচ্ছা ভাই আপনার কাছে আমার একটা প্রশ্ন আপনি যদি ফোন নিয়েই ব্যস্ত থাকেন তাহলে মেয়টির সামনে আসার বা মেয়েকে ডাকার কি প্রয়োজন ছিলো বাসায় বসে বসেই তো ইচ্ছামতো ফোন ব্যবহার করতে পারতেন অনেকে আবার বলে ঠিক আছে সোনা তুমি বাসায় যাও পড়ে ফোনে কথা হবে হাহাহাহা। কিছু মনে করবেন না এই কাজগুলো যদি আপনি করে থাকেন তাহলে আজ থেকেই ছেড়ে দিন। দেখবেন মেয়ে আপনাকে ছাড়া কিছুই বুঝবেনা। 

অভ্যাস নাম্বার -৩: অতিরিক্ত কথা বলা: কাজের কথা না বলে অযথা মেয়ে শুনুক বা না শুনুক আপনার মতো আপনি বকবক করেই যাচ্ছেন আপনি এক বারো ভাবছেন না যে সে আপনার কথা শুনছে কিনা বা আপনার প্রতি তার মনযোগ আছে কিনা এখন হয়তো ভাবছেন যে কিভাবে বুঝবো যে আমার কথায় তার মনযোগ আছে না নাই। অনেক কৌশলই আছে তার মধ্যে ১টি হলো দেখবেন সে আপনার কথার মাঝে মাঝে প্রশ্ন করবে বা সাড়া দিবে। তাই আপনি যদি বুঝতে পারেন যে মেয়ে আপনার কথা শুনছেনা তাহলে অতিরিক্ত কথা বলা বা কথা বলা বন্ধ করে তার কথা শুনুন। 

অভ্যাস নাম্বার -৪: ভয়ে কাতর হয়ে থাক: আপনি মেয়েটাকে অনেক পছন্দ করেন অনেক দিন হলো তাকে ফলো করছেন সে কখন কোথায় যায কি করে আপনি সব জানেন কিন্তু তার সামনে গিয়ে ভয়ের কারণে মনের কথাটা তাকে কোন ভাবেই বলতে পারেন না সামনে যাওয়ার কথা ভাবতেই পা কাপে মনে মনে ভাবেন যে বললে কি যে বলে না বলে দেয় যদি মনের কথাটা অন্যের দ্বারা বলানো এগুলো মেয়েরা অপছন্দ করে কেন এতো ভয় সেও তো আপনার মতই একটু মানুষ তাইনা। হতেও তো পারে সেই আপনাকে মনে মনে পছন্দ করে একবার সাহস করে সামনে গিয়ে বলেই দেখুন কি হয়। এবার ভয়টাকে জয় করতে শিখুন মেয়েরা আপনার পিছনে লাইন ধরবে।

অভ্যাস নাম্বার -৫: খোটা দেওয়া: কত মেয়ে দেখলাম আসলে মেয়েরা এমনই ধোঁকা বাজ, সব মেয়েরা এমনই ধুর ও কোন মেয়ে হলো নাকি আগের বয়ফ্রেন্ডটা অনেক ভালো ছিল তাইনা। জানি তো কার কথা ভাবছো কিছু কিছু ছেলে আছে যারা মেয়েদের কেউ থাক আর না থাক একটু কিছু হলেই ভাবে যে তার বয়ফ্রেন্ড আছে বা ছিলো আর সেটা ভেবে নানান ভাবে খোটা দিয়ে থাকে আপনার মধ্যেও যদি এই খারাপ অভ্যাসটি থেকে থাকে তাহলে আজই তা পরিহার করার চেষ্টা করুন তা না হলে সারা জীবনই সিংগেল থাকতে হবে ডাবল আর হতে পারবেন না। তো বন্ধুরা আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি পরবর্তীতে নতুন আলোচনা নিয়ে আবারও দেখা হবে সে পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন।  

Leave a Comment